কমলগঞ্জে মাস্ক ও সাবান বিতরণ

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২০

কমলগঞ্জে মাস্ক ও সাবান বিতরণ
Spread the love

১০ Views

জেলা প্রতিনিধিঃঃ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে স্বাস্থ্য সচেতনতায় স্বাস্থ্য কমপ্লেক্সে বহির্বিভাগে আগত রোগীদের মাঝে মাস্ক ও লাইফবয় সাবান বিতরণ করা হয়েছে। শনিবার(২১ মার্চ) সকাল সাড়ে ১১টায় স্বপ্নের সাঁকো ফাউন্ডেশন ইউ,কে মৌলভীবাজার শাখার উদ্যোগে এই মাস্ক ও লাইফবয় সাবান বিতরণ করা হয়।

 

“করেনাভাইরাস কোন আতঙ্ক নয়, একটু সচেতনতায় তা প্রতিরোধ করা সম্ভব” এই মর্মে সচেতনতামূলক বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এম. মাহবুবুল আলম ভূঁইয়া, বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের সভাপতি নুরুল মোহাইমীন মিল্টন, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু।

 

এছাড়া উপস্থিত ছিলেন সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, মো: মোস্তাফিজুর রহমান, জয়নাল আবেদীন, আলমগীর হোসেন, ডা. সৌমিত্র সিনহা, ডা. মুন্না সিনহা, ডা. জয়দীপ পাল, উপ-সহকারি মেডিক্যাল অফিসার এ কে এম শামছুদ্দীন, সমাজকর্মী রুহিন চৌধুরী, স্বাস্থ্য পরিদর্শিকা আঞ্জুমান আরা রুবি, হারবাল সহকারী রাধা গোবিন্দ পালসহ কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মীরা।

 

স্বাস্থ্য সচেতনতামূলক আলোচনা শেষে আউটডোরে উপস্থিত ৫০জন নারী-পুরুষ ও শিশু রোগিদের মাঝে একটি মাস্ক ও একটি করে লাইফবয় সাবান বিতরণ করা হয়।

 

স্বপ্নের সাঁকো ফাউন্ডেশন ইউ,কে এর নির্বাহী প্রধান কবি নুরজাহান রহমান শিল্পী জানান, দেশের অসহায় পথশিশু, টোকাই ও শ্রমজীবিরা যাদের ন্যুনতম সচেতনতা সম্পর্কে জ্ঞান নেই, করোনা ভাইরাস কতটা ভয়াবহ এবং তাদের সামর্থ নেই একটা মাস্ক ও সাবান কেনার। সেজন্য অন্তত: কিছু মাস্ক, সাবান হোক তা সামান্য হলেও শুরু করা গেলো। অন্যরাও এভাবে এগিয়ে আসবে বলে আমার বিশ্বাস।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031