অগ্নিকান্ডে ৫জন নিহতের ঘটনায় দুই তদন্ত কমিটি গঠন

প্রকাশিত: ১:১২ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২০

Spread the love

৩৪ Views
 অগ্নিকান্ডে ৫জন নিহতের ঘটনায় দুই তদন্ত কমিটি গঠন

অগ্নিকান্ডে ৫জন নিহতের ঘটনায় দুই তদন্ত কমিটি গঠন

 

জেলা প্রতিনিধি/মৌলভীবাজারঃঃ

মৌলভীবাজার শহরের এম সাইফুর রহমান রোডে অগ্নিকান্ডে একই পরিবারের ৫ জন নিহত হওয়ার ঘটনায় আলাদা দুটি তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন ও পৌরসভা। মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের এই তদন্ত ঘোষণা করা হয়। আগামী ৭ কর্মদিবসের মধ্যে অগ্নিকাণ্ডের কারণ ও প্রতিকারের সুপারিশসহ তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয়া হয়।

 

জেলা প্রশাসক নাজিয়া শিরিন জানান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতান এর নেতৃত্বে জেলা প্রশাসকের তদন্ত কমিটির অন্যান্যরা হলেন, পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান, পিডিবির প্রতিনিধি, পল্লী বিদুৎ সমিতির প্রতিনিধি, পৌরসভার প্রতিনিধি কাউন্সিলার মনবির রায় মনজু, মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রিজ এর প্রতিনিধি ও বিজনেস ফোরামের প্রতিনিধি। এই কমিটি চাইলে সংশ্লিষ্ট স্টেক হোল্ডার প্রতিনিধি সংযোজন করতে পারবেন।

 

তিনি বলেন, কারণ উদঘাটন করে এই কমিটির সুপারিশের ভিত্তিতে পরবর্তীতে এই ধরণের ঘটনা যাতে না ঘটে, সে গুলো ব্যবস্থা নেবে। মৌলভীবাজার পৌরসভাও অপর একটি তদন্ত কমিটি গঠন করেছে। মেয়র মো. ফজলুর রহমান জানান, পৌরসভার মেয়র কমিটির আহ্বায়ক হলেন কাউন্সিলার জালাল আহমদ। কমিটির সদস্যরা হলেন- কাউন্সিলার ফয়ছল আহমদ, কাউন্সিলার স্বাগত কিশোর দাস চৌধুরী, পৌরসভার সচিব, মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রিজ এর প্রতিনিধি, বিজনেস ফোরামের প্রতিনিধি ও পৌরসভার বিদ্যুৎ শাখার প্রতিনিধিসহ অন্যান্যরা।

 

এঘটনায় পুলিশের সিলেট রেঞ্জর ডিআইজি কামরুল আহসান পিপিএম (বার) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়াও জেলা প্রশাসক নাজিয়া শিরিন, পুলিশ সুপার মো. ফারুক আহমেদ, পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, চেম্বার সভাপতি মো. কামাল হোসেন, বিজনেস ফোরামের সভাপতি নুরুল ইসলাম কামরানসহ প্রশাসনের পদস্থ কর্মকর্তারা।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31