সিলেট থেকে পাঁচ অপহরণকারী আটক

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২০

সিলেট থেকে পাঁচ অপহরণকারী আটক
Spread the love

৬০ Views

লন্ডন বাংলা ডেস্কঃঃ
সিলেট নগরী থেকে পাঁচ অপহরণকারীকে আটক  করেছে পুলিশ। এসময়  অপহৃত যুবককেও উদ্ধার করা হয়েছে। গত রবিবার নগরীর জিন্দাবাজারের একটি রেস্টুরেন্ট থেকে অপহরণকারীদের আটক ও ভিকটিমকে উদ্ধার করা হয়। অপহৃত যুবক অর্জুন দেব নাথ (২৫)। সে মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার গুড়াভূই গ্রামের মৃত হরিপদ দেবনাথের ছেলে। এ বিষয়ে অপহৃত অর্জুন দেব নাথ সোমবার আটককৃতদের বিরুদ্ধে সিলেট দক্ষিণ সুরমা থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পাঁচ অপহরণকারীকে আটক করা হয়।

 

আটককৃতরা হচ্ছেন- সুনামগঞ্জের ধর্মপাশা থানার সানবাড়ি গ্রামের প্রানেশ মজুমদারের ছেলে পার্থ প্রীতম মজুমদার (২৪), জগন্নাথপুর থানার মোল্লারগাঁও-এর মৃত গোপাল দেবের ছেলে সজল দেব (২৫), সিলেটের জকিগঞ্জ থানার মরিচা গ্রামের মৃত গোলাম আহমদের ছেলে সুমন আহমদ (২৬), মৌলভীবাজারের রাজনগর থানার তুলাপুর গ্রামের রনধীর দাসের ছেলে রাজ দাস (২৬) এবং হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার হলিমপুর গ্রামের গুরুচরণ দাসের ছেলে প্রীতম দাস (২৭)।

 

এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জেদান আল মুসা সংবাদবিজ্ঞপ্তিতে জানান, গত রবিবার বন্দরবাজার পুলিশ ফাঁড়ির একটি দল জিন্দাবাজার জল্লারপাড়স্থ পানসি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে দক্ষিণ সুরমার কদমতলি রেলওয়ে ষ্টেশন হতে অপহৃত ভিকটিম অর্জুন দেব নাথকে উদ্ধার করে। এসময় পাঁচ অপহরণকারীকে আটক করা হয়।


Spread the love

Follow us

আর্কাইভ

April 2023
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930