জেলায় চৌকস অফিসার ইনর্চাজ মর্যাদা পেলেন গোলাপগঞ্জের ওসি মিজান

প্রকাশিত: ৯:৪২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২০

জেলায় চৌকস অফিসার ইনর্চাজ মর্যাদা পেলেন গোলাপগঞ্জের ওসি মিজান
১৪০ Views

প্রতিনিধি/গোলাপগঞ্জঃঃ
গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান মিজানকে গত সোমবার সিলেট জেলার চৌকস অফিসার হিসেবে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

 

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান গোলাপগঞ্জ থানায় যোগদানের পর তাঁর সামগ্রিক কর্মমূল্যায়নের জন্য গত রোববার সিলেট পুলিশ লাইনে মাসিক কল্যাণ সভায় তাকে সিলেট জেলার চৌকস অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে ঘোষণা দেন পুলিশ সুপার ফরিদ উদ্দিন।

 

এছাড়া, পুলিশ লাইনে ওসিদের মধ্যে অনুষ্ঠিত খেলায়ও প্রথম স্থান অধিকার করেন মিজান। গত সোমবার আনুষ্ঠানিকভাবে তাঁর হাতে সম্মাননা ক্রেস্ট ও খেলায় প্রথম স্থান অধিকার করায় পুরস্কার তুলে দেন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন।

 

এব্যাপারে জানতে চাইলে ওসি মিজানুর রহমান মহান রাব্বুল আলামীনের শুকরিয়া আদায় করে বলেন, পুলিশ সুপার মহোদয়সহ উর্ধ্বতন কর্তৃপক্ষের আন্তরিক সহযোগিতা, বিভিন্ন দিক নির্দেশনা এবং গোলাপগঞ্জবাসীর ভালোবাসাই আমি এ সফলতা অর্জন করতে সক্ষম হয়েছি। আমি সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।

 

তিনি বলেন, ডেংগু, গুজবে কান না দেয়া, খেলাধুলা, জনসেচতনাসহ আইনশৃঙ্খলা বিষয়ে পুলিশ সুপার মহোদয় যে গাইড লাইন দিয়েছেন আমি তা পালন করার চেষ্টা করেছি। তিনি আরও বলেন, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ,সাংবাদিকসহ সবাইকে নিয়ে আগামীতেও গোলাপগঞ্জের আইন শৃঙ্খলা সুন্দর রাখতে চাই। যাতে কোন ধরণের বিশৃঙ্খলা না ঘটে এবং এলাকাকে মাদকমুক্ত জনপদ হিসেবে গড়ে তুলতে চাই। আমার এ সফলতা যাতে ধরে রাখতে পারি এজন্য উর্ধ্বতন কর্তৃপক্ষ ও গোলাপগঞ্জবাসীর সহযোগিতা কামনা করেছেন।

 

উল্লেখ্য, মিজানুর রহমান মিজান ২০১৯ সালের ১১ জুন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। ইতোপূর্বে তিনি ঢাকা লালবাগ থানায় তদন্ত অফিসারের দায়িত্বে ছিলেন। এর আগে তিনি প্রায় ২ বছর গোলাপগঞ্জ থানায় উপ-পরিদর্শক এবং গোলাপগঞ্জ কুশিয়ারা তদন্ত কেন্দ্রের ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930