দোয়ারায় ভয়াবহ অগ্নিকান্ড ১০টি দোকান ভস্মিভুত

প্রকাশিত: ৯:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২০

দোয়ারায় ভয়াবহ অগ্নিকান্ড ১০টি দোকান ভস্মিভুত
১৫০ Views

জেলা প্রতিনিধি/সুনামগঞ্জঃঃ
দোয়ারাবাজারে অগ্নিকান্ডের ঘটনায় মালামালসহ ১০টি দোকান ভস্মিভুত হয়েছে। ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় অন্তত অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানিয়েছেন।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিকেলে উপজেলার নরসিংপুর বাজারের আলতাব আলী মার্কেটের একটি গ্যাস সিলিন্ডারের দোকানে থেকে আগুনের সুত্রপাত ঘটে। আগুন মূহুর্তেই আশপাশে ছড়িয়ে পড়লে বাজারের মানুষের মধ্যে আতংকের সৃষ্টি হয়। তাৎক্ষণিক বাজারের ব্যবসায়ীসহ এলাকাবাসীর প্রায় ঘন্টা খানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আসে। আগুনে মার্কেটের আব্দুল হান্নানের ইলেক্ট্রিক দোকান, মাহফুজ বাহারের গ্যাস সিলিন্ডারের দোকান, মিজান ও খয়ের টেইলারের দোকান, মানিক ও বিল্লাল আহমদের দোকান, একটি হোমিও ফার্মেসীসহ ১০টি দোকান আগুনে ভস্মিভুত হয়।

 

খবর পেয়ে ছাতক থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রন করতে সক্ষম হয়। এ সময় ঘটনাস্থল পরিদর্শন করেন দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান ভাইস রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান নুর উদ্দিন আহমদ, থানা পুলিশ ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। মার্কেটের পেছনে ফেলা-ময়লা আবর্জনায় লাগানো আগুন থেকেই আগুনের সূত্রপাত ঘটেছে বলে স্থানীদের ধারনা।

 

ক্ষতিগ্রস্ত আলতাব আলী মার্কেটের মালিক হাজি আহমদ আলী জানান, দোকানিদের ক্ষয়ক্ষতি ছাড়াও ঢেউটিনের ছাউনিযুক্ত তার মার্কেটের ১০টি দালানকোঠা পুড়ে যাওয়ায় অন্তত ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। দোয়ারাবাজার থানার ওসি আবুল হাশেম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠিয়ে আগুন নির্বাপনে স্থানীয়দের সহযোগিতা করা হয়েছে।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031