যুক্তরাষ্ট্রের যে হোটেলে অনুষ্টিত হবে ৩৫তম ফোবানা সম্মেলন

প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২০

যুক্তরাষ্ট্রের যে হোটেলে অনুষ্টিত হবে ৩৫তম ফোবানা সম্মেলন
Spread the love

২০ Views

প্রতিনিধি/ওয়াশিংটনঃঃ

আগামী ২০২১ সালে যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটনে অনুষ্ঠিতব্য ৩৫তম ফোবানা সম্মেলনের ভেন্যু ’গেলর্ড ন্যাশনাল কনভেনশন সেন্টার’ চুড়ান্ত হয়েছে। সম্মেলনের ভেন্যু নিয়ে গত মার্চ ১৮ তারিখ বুধবার গেলর্ড হোটেল এন্ড ন্যাশনাল কনভেনশন সেন্টার কর্তৃপক্ষের সাথে চুক্তি স্বাক্ষর করেন সম্মেলনের কনভেনার জি আই রাসেল। উল্লেখ্য, গেলর্ড হোটেল এন্ড ন্যাশনাল কনভেনশস সেন্টার ৭ষ্টার হোটেল এবং ন্যাশনাল কনভেনশন সেন্টার যা মেরিল্যান্ডের নয়নাভিরাম পোটম্যাক নদীর পাড়ের ন্যাশনাল হারবরে অবস্থিত।বুধবার গেলর্ড হোটেল এন্ড ন্যাশনাল কনভেনশন সেন্টার কর্তৃপক্ষের সাথে চুক্তি স্বাক্ষরের কাগজ হাতে ৩৫তম ফোবানা সম্মেলনের কনভেনার জি আই রাসেল এবং কোষাধ্যক্ষ বিশিষ্ট অর্থনীতিবীদ ড. ফায়জুল ইসলাম।

গত বছরের সেপ্টেম্বরে নিউইয়র্কে অনুষ্ঠিত ৩৩তম ফোবানা সম্মেলনের তৃতীয়দিনে ভোটাভুটির মাধ্যমে ২০২১ এর ফোবানা কনভেনশন আয়োজন করার জন্য নির্বাচিত হয় ওয়াশিংটনের সংগঠন আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটি। ডাবল ডিজিট ভোটের ব্যবধানে ওয়াশিংটনের বাংলাদেশ এসোসিয়েশন অব গ্রেটার ওয়াশিংটন ডিসি (বাগডিসি) কে পরাজিত করে ওয়াশিংটনে ৩৫তম ফোবানা সম্মেলন আয়োজন করবার গৌরব অর্জন করে আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটি (এবিএফএস)।নির্বাচনে জয়লাভ করার পর আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটির কর্মকর্তার ৩৫তম ফোবানা সম্মেলনের স্বাগতিক কমিটি চুড়ান্ত করার কাজ সম্পন্ন করেছে। কনভেনার জি আই রাসেল এবং সদস্য সচিব শিব্বীর আহমেদ এর নেতৃত্বে আগামী ২০২১ সালের সেপ্টেম্বর মাসের লেবার ডে উইকেন্ডে আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটি (এবিএফএস) এর আয়োজনে গেলর্ড হোটেল এন্ড ন্যাশনাল কনভেনশন সেন্টারে বসবে ৩৫তম ফোবানা সম্মেলনের আসর।

গত ১৮ তারিখ ৩৫তম ফোবানা সম্মেলনের কনভেনার জি আই রাসেলের সাথে গেলর্ড ন্যাশনাল কনভেনশস সেন্টার কর্তৃপক্ষের সাথে ভেন্যু নিয়ে চুক্তি স্বাক্ষরের পর এক অনুভুতি ব্যক্ত করে তিনি বলেন, নির্বাচনে জয়লাভ করে আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটি (এবিএফএস) ৩৫তম ফোবানা সম্মেলন আয়োজন করবার গৌরব অর্জন করেছে। ওয়াশিংটনে একটি স্মরণকালের ফোবানা সম্মেলন উপহার দেয়ার জন্য গেলর্ড হোটেল এন্ড ন্যাশনাল কনভেনশন সেন্টারের সাথে চুক্তি স্বাক্ষরের পর আমরা ৩৫তম ফোবানা সম্মেলন আয়োজনে আরো একধাপ এগিয়ে গেলাম।কনভেনার জি আই রাসেল বৈধভাবে ভোটাভুটির মধ্য দিয়ে অর্জন করা আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটির (এবিএফএস) আয়োজনে অনুষ্ঠিতব্য ৩৫তম ফোবানা সম্মেলনের ছায়াতলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবার জন্য বৃহত্তর ওয়াশিংটনবাসী সহ সবার প্রতি অনুরোধ জানান।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031