কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেফতার

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২০

কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেফতার
Spread the love

২৪ Views

প্রতিনিধি/সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জের এনায়েতপুরে ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে কিশোর গ্যাং গ্রুপের আট সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে  একটি খেলনা পিস্তলও ছিনতাইয়ের ১ লাখ টাকা উদ্ধার করা হয়।বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার গোপালপুর নিসিপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।গ্রেফতারকৃতরা হলেন, আজগরা পশ্চিমপাড়া গ্রামের রমজান আলী (১৭), আজগরা গ্রামের শাহাদৎ মন্ডল (১৬), একই গ্রামের ফারুক (১৬), আজগরা জামতৈলের জাহিদ (১৬), আজগরা জামাত মোড়ের আলআমিন (১৭), এনায়েতপুর পুরাতন বাজারের দুদায়ের ওরফে আকিব (১৭), গোলাপুর গ্রামের আরিফুল (১৭) ও একই গ্রামের মুছা (১৭)।

 

জানা যায়, এনায়েতপুর থানার গোপালপুর বাজারের এক সুতা ব্যবসায়ী সারা দিনের বিক্রয় শেষে প্রায় দুই লাখ টাকা নিয়ে রাত ১০ টার দিকে বাড়ি ফিরছিলেন। এ সময় কিশোর গ্যাং গ্রুপটি তাদের অনুসরণ করে নিসিপাড়া মহল্লার কাছে ফাঁকা জায়গা পেয়ে পিস্তল ঠেকিয়ে ও কুপিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এসময় দোকানের এক কর্মচারী আহত হন। পরে তাদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে ঘটনাস্থল থেকে কিশোর গ্যাং গ্রুপের ৩ সদস্যকে জনতা পিস্তলসহ ধরে ফেলে। বাকিরা পালিয়ে যায়। পরে আটক কিশোরদের জেরা করে তথ্য নিয়ে পুলিশ রাতে অভিযান চালিয়ে ওই গ্রুপের আরও ৫ সদস্যকে গ্রেফতার করে।এ ঘটনায় সুতা ব্যবসায়ী সোহেল মল্লিক বাদী হয়ে দ্রুত বিচার আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন।

এনায়েতপুর থানার অফিসার ইনচার্জ ( তদন্ত ) রাকিবুল হুদা জানান, ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতারকৃত কিশোর গ্যাং গ্রুপের আট সদস্যকে কোর্টে প্রেরণ করা হয়েছে। উদ্ধারকৃত পিস্তলটি খেলনা। গ্রুপের অন্য সদস্যদের আটক করতে অভিযান চলছে বলে জানান তিনি।

এলবিএন/এস/৩১-জ এফ-১১


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031