আজ চীন থেকে দেশে ফিরছেন ৩১৬ জন বাংলাদেশি

প্রকাশিত: ১১:৫০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২০

আজ চীন থেকে দেশে ফিরছেন ৩১৬ জন বাংলাদেশি
Spread the love

৯১ Views

আন্তর্জাতিক ডেস্কঃঃ

চীন করোনাভাইরাস মহামারি আকার ধারণ করায় অবরুদ্ধ চীনের উহান শহর থেকে ৩১৬ জন বাংলাদেশিকে নিয়ে একটি বিশেষ বিমান বাংলাদেশের পথে রওনা দিয়েছেন। আজ স্থানীয় সময় শনিবার (১ ফেব্রুয়ারি) ভোর পৌনে ৬টায় (বাংলাদেশ সময় সকাল পৌনে ৮টা) উহানের তিয়ানহি ইন্টারন্যাশনাল বিমানবন্দর থেকে তাদের নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বোয়িং উড়োজাহাজ ঢাকার উদ্দেশে রওনা দেয়।

 

সকালে বিমানের উপ-মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার সংবাদ সংস্থা ইউএনবিকে জানান, বেলা ১১টা ৫০ মিনিটের দিকে বিজি ৭০০২ ফ্লাইট যোগে তাদের ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময়সূচি রয়েছে। চীন থেকে আসা বাংলাদেশিদের মধ্যে ৩০১ জন প্রাপ্তবয়স্ক ও ১৫ জন শিশু রয়েছে।

 

এর আগে শুক্রবার দিবাগত রাত ৩টায় ও আজ সকাল ৯টায় বাংলাদেশে পৌঁছানোর কথা থাকলেও চীন বিমানবন্দরে স্বাস্থ্য পরীক্ষা ও স্ক্রিনিংসহ নানা আনুষ্ঠানিকতার কারণে বিলম্ব হয়।

 

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কর্তব্যরত স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. শাহরিয়ার সাজ্জাদ জানান, সকল আনুষ্ঠানিকতা শেষে ওহান থেকে বিশেষ বিমানটি ৩১৪ জন বাংলাদেশি নাগরিককে নিয়ে রওনা হয়েছে। বাংলাদেশ সময় বেলা ১১টা ৫০ মিনিটে বিমানটির শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে।


Spread the love

Follow us

আর্কাইভ

April 2023
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930