মৌলভীবাজারে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত:পুলিশের দশ সদস্য আহত

প্রকাশিত: ৩:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০২০

মৌলভীবাজারে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত:পুলিশের দশ সদস্য আহত
Spread the love

Views

প্রতিনিধি/ মৌলভীবাজারঃ
মৌলভীবাজারে সদর উপজেলার আপার কাগাবলা ইউনিয়নের আথানগিরির বুরুতলা এলাকায় ডাকাত দলের সাথে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত। ২৯ ফেব্রুয়ারী ভোরে এ ঘটনা ঘটে।পুলিশ সূত্রে জানা যায়, মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের কমলাকলস গ্রামের ছালিক বেগের বাড়িতে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে একদল ডাকাত হানা দেয়। ডাকাতি শেষে বেরিয়ে গেলে কেউ ৯৯৯ এ ফোন করে ডাকাতির বিষয়টি জানান। এর পরপরই সদর মডেল থানার পুলিশের বিভিন্ন টহল দল ডাকাতদের আটক করতে অভিযানে নামে।ডাকাতেরা তখন হাওরের দিকে পালিয়ে যায়।

 

 

 

এ সময় পুলিশের সংকেত অমান্য করলে রাস্তয় বাঁশ ফেলে প্রতিবন্ধকত সৃষ্টি করা হয়। তখন ডাকাতেরা পুলিশকে লক্ষ্য করে পাইপগানের গুলি ছোড়ে। সে সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। তখন ডাকাত দলের বন্দুকযুদ্ধে বুলু (৪০) নামের এক ডাকাত মারা গেছে। আহত হয়েছেন মৌলভীবাজার মডেল থানার ওসিসহ পুলিশের ১০ সদস্য। পরে ডাকাত দলের অপর ২ সদস্যকে গ্রেফতারসহ ঘটনাস্থল থেকে দুটি পাইপগান, গ্রিল কাটার যন্ত্র ও তিনটি শাবল উদ্ধার করছে পুলিশ। বন্দুকযুদ্ধে নিহত বুলুর বাড়ি সিলেটের ওসমানীনগর থানায়।

 

 

পুলিশের হাতে আটক ডাকাত লাল মিয়ার (৪৫) বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলায় ও আফজল মিয়ার (২২) বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার আথানগিরি গ্রামে। অন্যান্য ডাকাত সদস্যরা পালিয়ে গেছে।এ ঘটনার সময় সদর মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন, এসআই সুলতান আহমদ, নুরুল ইসলাম, জিয়াউল ইসলাম, এএসআই কোরবান আলী, কনস্টেবল সুরঞ্জিত, নিরুপম, ফুয়াদ, গোলাম হাবিব ও নিলয় আহত হয়েছেন। তাঁরা মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।মৌলভীবাজার মডেল থানার ওসি মোহাম্মদ আলমগীর হোসেন বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতি হওয়া সকল মালামাল উদ্ধার করা হয়েছে। আটক ২ ডাকাতকে আদালতে হাজির করা হবে।


Spread the love

Follow us

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31