লন্ডনে নবীগঞ্জের দিঘলবাক ইউনিয়ন ডেভালপম্যান্ট এসোসিয়েশনের কমিটি

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, মার্চ ১, ২০২০

লন্ডনে নবীগঞ্জের দিঘলবাক ইউনিয়ন ডেভালপম্যান্ট এসোসিয়েশনের কমিটি
Spread the love

Views

প্রতিনিধি/লন্ডনঃ

হবিগঞ্জ জেলার নবীগঞ্জের দিঘল বাক ইউনিয়নের লন্ডন প্রবাসীদের দ্বারা গঠিত দিঘল বাক ইউনিয়ন ডেভালপম্যানট এসোসিয়েশন ইউকের বার্ষিক সাধারন সভা এবং নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।  সোমবার,পূর্ব লন্ডনের সোনারগাঁও রেস্টুরেন্টে আয়োজিত এই সভায় সভাপতিত্ব করেন সিরাজুল ইসলাম এবং সাধারন সম্পাদক ফজলুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান লিটনের যৌথ পরিচালনায় পবিত্র কোরাআন  থেকে তেলাওয়াত করেন ক্বারি আব্দুস সালাম।

 

 

আগামী দুই বছরে নতুন কমিটির যে কোন পরিকল্পনা বা এলাকার দুঃস্থ এলাকার উন্নয়নে সবার সহযোগিতা কামনা করেন।উক্ত সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার গ্রেটার সিলেট কাউন্সিলের চেয়ার ব্যারিস্টার আতাউর রহমান,কাউন্সিলর সদরুজ্জামান খান,এনামুল করিম সেলিম খান,আবুল বসর কিবরিয়া,শেখ শামীম আহমদ,আবু বকর,শামীম খান,মিনহাজুর রহমান,শাহ আশরাফ আলী, শেখ আজমল হোসেইন ইমরান,আঙ্গুর মিয়া, নবীগঞ্জ এডুকেশন ট্রাস্টের সহকারী কোষাধ্যক্ষ মেহাম্মদ হাদিস মিয়া,আবুল কালাম,অলিউর রহমান অলী, ফরহাদ চৌধুরী এবং সালিক মিয়া।

 

অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,মির্জা আওলাদ বেগ,আব্দুল হালিম,নজরুল ইসলাম,মারুফ চৌধুরী,শামীম আহমেদ চৌধুরী,আলহাজ আঙ্গুর মিয়া,তুহিন চৌধুরী,মোহাম্মদ আব্দাল চৌধুরী । অনুষ্ঠানের শেষ দিকে নির্বাচন কমিশনার ব্যারিস্টার আতাউর রহমান নতুন কমিটির নাম ঘোষণা করেন। কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন সভাপতি সিরাজুল ইসলাম,সাধারন সম্পাদক শেখ শামীম আহমেদ,কোষাধ্যক্ষ আতাউর রহমান লিটন ও  আশরাফ আলীকে সাংগঠনিক সম্পাদক করে ৬৩ সদস্যের কমিটির নাম ঘোষণা করা হয়। অনুষ্ঠান শেষে মুসলিম উম্মাহর শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন এলাকার এবং সংগঠনের বিপুল সংখ্যক কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন


Spread the love

Follow us

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31