ওমানে বন্ধ বাংলাদেশ দূতাবাস

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২০

ওমানে বন্ধ বাংলাদেশ দূতাবাস
Spread the love

২০ Views

আন্তর্জাতিক ডেস্কঃঃ
ওমানে বাংলাদেশ দূতাবাস সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। আজ বৃহস্পতিবার থেকে ৩১ মার্চ পর্যন্ত ওমানের মাস্কাট শহরে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের সমস্ত কার্যক্রম বন্ধ থাকবে বলে জানিয়েছেন রাষ্ট্রদূত গোলাম সরওয়ার। দূতালয় প্রধান মোহাম্মাদ নাহিদ ইসলাম স্বাক্ষরিত এক নোটিশে বলা হয়, ওমানে করোনাভাইরাস প্রতিরোধ সুপ্রিম কমিটির গণজামায়েতের উপর নিষেধাজ্ঞার প্রেক্ষিতে বাংলাদেশ দূতাবাস এমন সিদ্ধান্ত নিয়েছে।

 

এতে আরও বলা হয়, আগামী ৩১ মার্চ পর্যন্ত ওমানের বাংলাদেশ দূতাবাসের সকল কনস্যুলার সেবা, পাসপোর্ট, শ্রম ও কল্যাণ সেবা বন্ধ থাকবে। তবে অতি জরুরি প্রয়োজনীয় সেবাগুলো অব্যাহত থাকবে। বিজ্ঞপ্তিতে বলা হয় সাপ্তাহিক কার্যদিবস গুলোতে যেকোনো সমস্যায় সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে ফোনে যোগাযোগ করা যাবে। তাদের সাথে যোগাযোগর মোবাইল নাম্বার সমূহ-

 

পাসপোর্ট সংক্রান্ত : ০০৯৬৮- ৭৯১৫৮৬৮৮, ০০৯৬৮- ৯৭৯৮২৯০১, ০০৯৬৮-৯৯১৭০১৪৪।

শ্রম ও কল্যাণ সেবা : ০০৯৬৮-৯২১২৮১৯৮, ০০৯৬৮- ৯৮২৩৪৯৮১।

 

উল্লেখ্য, করোনাভাইরাসের বিস্তাররোধে ওমান সরকারের পক্ষ থেকে একেরপর এক পদক্ষেপ নেওয়া হচ্ছে। ইতিমধ্যেই পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে দেশটির সব দোকান পাট, মসজিদ মাদ্রাসা এবং সকল পাবলিক পরিবহন সেবা। গতকাল বুধবার দেশটির করোনাভাইরাস প্রতিরোধ সুপ্রিম কমিটির এক বৈঠকে নতুন এইসব সিদ্ধান্ত নেওয়া হয়।


Spread the love

Follow us

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031