ওসমানী বিমানবন্দর নিয়ে যে অনুরোধ জানালে পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ২:২৩ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২০

ওসমানী বিমানবন্দর নিয়ে যে অনুরোধ জানালে পররাষ্ট্রমন্ত্রী
Spread the love

১৫ Views

লন্ডন বাংলা ডেস্কঃঃ


সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ভিআইপিদের অভ্যর্থনা, রাজনৈতিক ও সরকারী ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে স্বাগত জানানোসহ বিভিন্ন বিষয় নিয়ে সিলেটবাসীর প্রতি কিছু অনুরোধ জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন।ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে সিলেটবাসীর প্রতি এ অনুরোধ জানান তিনি।

স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হল:

প্রিয় সিলেটবাসী,
অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে অনতিবিলম্বে বহুল প্রতীক্ষিত সিলেট থেকে ম্যানচেস্টার বা লন্ডন সরাসরি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট চালু হতে যাচ্ছে। ইতিমধ্যে ম্যানচেস্টার বা লন্ডন থেকে সিলেট সরাসরি ফ্লাইট চালু হয়েছে। কিছু অফিসিয়াল প্রক্রিয়া শেষে দ্বিমুখী এই ফ্লাইটটি নিয়মিত ভাবে চালু হবে।

তবে ব্রিটিশ সংস্থা Department For Transport DFT কর্তৃপক্ষ সিলেট ওসমানী বিমাবন্দর পরিদর্শনের পর সার্বিক অবকাঠামো সুবিধা ও নিরাপত্তা ব্যবস্থায় সন্তুষ্ট হলেই দ্রুত এটি বাস্তবায়িত হবে।

সেক্ষেত্রে আপনাদের সহায়তা অত্যন্ত প্রয়োজন। বিমানবন্দরে ভিআইপিদের অভ্যর্থনা জানানো, রাজনৈতিক ও সরকারী ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে স্বাগত জানাতে ওসমানী বিমানবন্দরে সমবেত হওয়া থেকে বিরত থাকতে অনুরোধ করছি। আমি বিশ্বাস করি, অতীতের মত বর্তমানেও আপনারা আমাকে সিলেটবাসীর দীর্ঘদিনের দাবী বাস্তবায়নে সহায়তা করবেন।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930