শ্যামলী পরিবহণে যৌন নিপীড়নের শিকার নারী পর্যটক

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২০

শ্যামলী পরিবহণে যৌন নিপীড়নের শিকার নারী পর্যটক
Spread the love

৩২ Views

লন্ডনবাংলা ডেস্কঃঃ

খাগড়াছড়ি থেকে ঢাকা ফেরার পথে শ্যামলী পরিবহণের একটি নৈশ কোচে যৌন নিপীড়নের শিকার হয়েছেন এক নারী পর্যটক। শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে । যৌন নিপীড়নের শিকার ৯৯৯ নম্বরে কল করলে রামগড় থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে এসে অভিযুক্ত সুপারভাইজারকে আটক করে। আটক সুপারভাইজার মামুনুর ইসলাম মামুনকে (২৫)।  সে নীলফামারীর ডোমার উপজেলার সাভার গ্রামের রাফিউল ইসলামের পুত্র।

 

পুলিশ জানায়, সাজেক ভ্রমণ শেষে ৩৪ জন নারী পর্যটক শনিবার রাত ৯টায় শ্যামলী পরিবহণের একটি নৈশ কোচে (নম্বর ঢাকা মেট্রো-ব- ১১-৬৪৪৭) খাগড়াছড়ি সদর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। তারা সবাই ঢাকার একটি ভ্রমণ সংগঠনের সদস্য। বাসটি রাত ১১টার দিকে রামগড়ে পৌঁছালে সুপারভাইজার মামুনুর ইসলাম মামুন ঘুমন্ত এক নারীর  পস্পর্শকাতর স্থানে হাত দেন। এ সময় ওই যাত্রী সুপারভাইজারের হাত চেপে ধরে চিৎকার দেন এবং লাইট অন করতে বলে চিৎকার করেন।

 

রামগড় থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ শামসুজ্জামান বলেন, ভিকটিম একজন ব্যারিস্টার। আটক সুপারভাইজার ঐ পর্যটকদলের আরও ৪-৫ নারীকে একইভাবে যৌন নিপীড়ন করেছে বলে তারা অভিযোগ করেন। শনিবার রাতেই নিপীড়নের শিকার ওই  নারী বাদী হয়ে রামগড় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত  সোমবার সকালে তাকে খাগড়াছড়ি জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে আদালত তাকে জেলা কারাগারে প্রেরণ করেন।

 

 

 

 

 

 

এলবিএন/২৬জা/র/এফ


Spread the love

Follow us

আর্কাইভ

October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31